গাজী টিভি লাইভ স্ট্রীমিং বাংলাদেশ ইংল্যান্ড 3 য় ওডিআই 12 অক্টোবর 2016 বনাম

গাজী টিভি লাইভ স্ট্রীমিং বাংলাদেশ ইংল্যান্ড 3 য় ওডিআই 12 অক্টোবর 2016 বনাম

340
0
Advertisement

গাজী টিভি লাইভ স্ট্রীমিং বাংলাদেশ ইংল্যান্ড 3 য় ওডিআই 12 অক্টোবর 2016 বনাম

bangladesh-vs-england-3rd-odi-12-october-2016-live-score

সাব্বির রহমান ও মাশরাফি বিন মর্তুজা জস বাটলার একটি কদর্য বিদায় দিলেন, স্ট্যান্ড-ইন ইংরেজি অধিনায়ক উদ্দীপক. পরবর্তীতে, জনি বেয়ারস্টো, বেন স্টোকস তামিম ইকবাল যখন করমর্দন সঙ্গে একটি দলবলের মধ্যে পেয়েছিলাম. থিংস ঢাকায় দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক (ওডিআই), লোকচক্ষুর যে বেশ একটি কৌতুক যে নিজেই 'ভদ্রলোকের খেলা' বলা হচ্ছে এ prides একটি জায়গা পাওয়ার যোগ্য না শেষের দিকে বেশ কদর্য পরিণত.

সুতরাং, যেমন বৃষ্টি চট্টগ্রামে তৃতীয় ওয়ানডে ব্যাহত করার হুমকি, এটা তো মীমাংসার পথ অবলম্বন যারা বুদ্ধিমান দুটি দল বন্ধ ঠান্ডা করার আগে তারা আবার ক্রিকেট ক্ষেত্রের উপর প্রতিদ্বন্দ্বিতা প্রশস্ত সময় থাকবে সুখী হবে দালাল হয়. কিন্তু ক্রিকেটের জন্য, খবর বেশ একটি dampener হয়. একটা সিরিজ যে এত তীব্র প্রতিদ্বন্দ্বিতা হয়েছে এবং পয়েজড জন্য একটি খারাপ ভাবাবরোহ হয়েছে না পারে. যাইহোক, খেলা নিষ্ঠুর শেষা w শ হয়েছে, এবং এই বিভিন্ন কোন নির্ধারিত হবে.
চট্টগ্রাম মঙ্গলবার (11 অক্টোবর) উপর ভারী বৃষ্টি সাক্ষী, এবং প্রবণতা বুধবার অবিরত বলে আশা করা হয় - বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার তৃতীয় ওয়ানডে দিন - আরো ঝড়বৃষ্টি সঙ্গে পূর্বাভাস. প্লে অত্যন্ত সম্ভবনা. বিষয়গুলো রিপোর্ট অনুযায়ী খারাপ, করতে, ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) একটি রিজার্ভ দিনে তৃতীয় ওয়ানডে খেলার প্রস্তাব অস্বীকার করেছে. যাইহোক, যদি কোনো মিল, এ সব সম্ভব, এটা একটি সংক্ষিপ্ত ব্যাপার হতে আশা. হয়তো এমনকি 20 ওভারের একটি পার্শ্ব.

বাংলাদেশ পেসারদের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নেতৃত্বে ঢাকার ধীর অবস্থায় ভাল কাজ করেছেন. সর্বক্ষমতার অধিকারী তাদের ব্যাংক থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে উদ্ধার করার সম্ভাবনা বেশি. সুতরাং, বাঁ-হাতি স্পিনার তাইজুল ইসলাম, যারা চূড়ান্ত ম্যাচের জন্য দলে অন্তর্ভুক্ত করা হয়েছে, মোশাররফ হোসেন প্রতিস্থাপন, একাদশে একটি জায়গা না খুঁজে পেতে পারেন. সাকিব আল হাসান, নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকত এর বহুতরফা ত্রয়ী ঘূর্ণন সঙ্গে ইংরেজি ব্যাটসম্যানদের বেঁধে কাজ বহন করতে হবে.

ইংল্যান্ডের জ্যাক বল নং 11 এ আসছে তবে কিছুদূর বেন স্টোকস এবং জস বাটলার, এবং বেন Duckett বাদে সঙ্গে একটি গভীর ব্যাটিং অর্ডার, ইংল্যান্ডের ব্যাটসম্যানদের এতদূর সিরিজে যাচ্ছে পেতে ব্যর্থ করেছি. বোলিং ডিপার্টমেন্টে, আদিল রশিদ এবং জেক বল শুধুমাত্র বেশী হয়েছে এতদূর পর্যন্ত গণ্যমান্য সাফল্য আস্বাদিত আছে.

কিন্তু, সঙ্গে সিরিজ ওয়েল পয়েজড, পাত্র শট নেয়া এবং আর্গুমেন্ট করা, উভয় দল গত হাস্য আছে আগ্রহী হবে.

কখন: বাংলাদেশ বনাম ইংল্যান্ড, 3 য় ওয়ানডে - 2:30 PM তে পোস্ট করা স্থানীয় সময় (2:00 অপরাহ্ণ আইএসটি)
কোথায়: জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম
কি আশা: এটা দিনের একটি দম্পতি জন্য মুষলধারে বৃষ্টি হয়েছে. পূর্বাভাস ম্যাচ দিনে ভারী বৃষ্টি ও ঝড়বৃষ্টি হয়
টিম নিউজ:

বাংলাদেশ দলে তাইজুল অন্তর্ভুক্তি সত্ত্বেও তাদের জয়ের সমীকরণ সঙ্গে মেরামত করার সম্ভাবনা কম. ইংল্যান্ড স্যাম বিলিংস আনয়ন তাকান পারে, জেমস ভিন্স ব্যাক টু ব্যাক ব্যর্থতা বিবেচনা.

তুমি কি জানতে:
 
6: জুন 2014 সালে ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হারানোর পর থেকে বাংলাদেশ বাড়ীতে অপরাজিত হয়েছে, পাকিস্তান, ভারত এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয়ী সহ ছয় সিরিজ বিজয়, সুরক্ষিত. 38: রান সংখ্যা তামিম ইকবাল 5000 ওয়ানডে রানের ল্যান্ডমার্ক পৌঁছানোর প্রয়োজন. যদি তিনি মাইলফলক ছুঁয়েছে, তিনি তা করার জন্য প্রথম বাংলাদেশ ব্যাটসম্যান হয়ে যাবে. তারা কি বললো: "আমি মনে করি সবচেয়ে হতাশাজনক জিনিস যে আমরা বছর দুয়েক মধ্যে প্রথমবারের বয়সী ইংল্যান্ডের মত একটি সামান্য বিট ব্যাটিং ছিল আমরা বরং পথ আমরা গত দুই বছর খেলেছেন খেলা খেলে হারাবে." - মঈন আলী, ইংল্যান্ড সবদিকে দক্ষ. ". প্রকৃতপক্ষে আলোচনা ও সমালোচনা আমার দিকে সব স্পর্শ করেনি এমনকি আমি জানি না কি ঘটেছে সাব্বির ও আমি জরিমানা পেয়েছিলাম কিন্তু আমি এই জিনিস সম্পর্কে চিন্তা করা হয় নি আমি আমার কর্মজীবনের এই জিনিস সম্পর্কে চিন্তা আছে.." - মাশরাফি মুর্তজা, বাংলাদেশ অধিনায়ক দল: ইংল্যান্ড (সম্ভাব্য): জেসন রয়, জেমস ভিন্স, বেন Duckett, জনি বেয়ারস্টো, বেন স্টোকস, জস বাটলার (W / গ), মঈন আলী, ক্রিস ওকস, আদিল রশিদ, ডেভিড Willey, জেক বল স্যাম বিলিংস, লিয়াম ডসন, লিয়াম প্লাঁকেট, মার্ক উড বাংলাদেশ (সম্ভাব্য): তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম (W), সাকিব আল হাসান, নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা (গ), শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার
যদি আপনি এই পোস্ট ভালো লেগেছে তারপর, এই পোস্টে সকল ক্রিকেট প্রেমীদের এ ভাগ করুন
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *